Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের বার্ষিক বনভোজন গতকাল ১লা ফেব্রুয়ারী বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামে অবস্থিত মীর মশাররফ হোসেন স্মৃতি কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনের আম্রকানন চত্বর থেকে বাসযোগে যাত্রা শুরু হয়। বনভোজনে গিয়ে কর্মকর্তা-কর্মচারী এবং স্ত্রী-সন্তানরা বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে। এর মধ্যে ছিল বাচ্চাদের বিস্কুট দৌড়, অংক দৌড়, গোলক বল নিক্ষেপ, ঝুড়িতে বল নিক্ষেপ, হাঁড়িভাঙ্গা, মিউজিক্যাল চেয়ার, র‌্যাফেল ড্র ইত্যাদি।
এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলমগীর হুছাইন ২টি গান পরিবেশন করেন।
কর্মচারীদের মধ্য থেকেও সঙ্গীত ও জাদু প্রদর্শন করা হয়। খেলাধুলা ও র‌্যাফেল ড্র’র জন্য ছিল আকর্ষনীয় পুরষ্কার। অতিথিদের জন্যও ছিল পুরষ্কারের ব্যবস্থা।
খাবারের মধ্যে সকালের নাস্তা, দুপুরের খাবার এবং সন্ধ্যায় পিঠা পরিবেশনের পাশাপাশি ছিল মিষ্টি পান, ডাবের পানি, কফির ব্যবস্থা।
বনভোজনে অতিথিদের মধ্যে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি), বালিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।