বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের বার্ষিক বনভোজন গতকাল ১লা ফেব্রুয়ারী বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামে অবস্থিত মীর মশাররফ হোসেন স্মৃতি কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনের আম্রকানন চত্বর থেকে বাসযোগে যাত্রা শুরু হয়। বনভোজনে গিয়ে কর্মকর্তা-কর্মচারী এবং স্ত্রী-সন্তানরা বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে। এর মধ্যে ছিল বাচ্চাদের বিস্কুট দৌড়, অংক দৌড়, গোলক বল নিক্ষেপ, ঝুড়িতে বল নিক্ষেপ, হাঁড়িভাঙ্গা, মিউজিক্যাল চেয়ার, র‌্যাফেল ড্র ইত্যাদি।
এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলমগীর হুছাইন ২টি গান পরিবেশন করেন।
কর্মচারীদের মধ্য থেকেও সঙ্গীত ও জাদু প্রদর্শন করা হয়। খেলাধুলা ও র‌্যাফেল ড্র’র জন্য ছিল আকর্ষনীয় পুরষ্কার। অতিথিদের জন্যও ছিল পুরষ্কারের ব্যবস্থা।
খাবারের মধ্যে সকালের নাস্তা, দুপুরের খাবার এবং সন্ধ্যায় পিঠা পরিবেশনের পাশাপাশি ছিল মিষ্টি পান, ডাবের পানি, কফির ব্যবস্থা।
বনভোজনে অতিথিদের মধ্যে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি), বালিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!