বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯

॥এম.এইচ আক্কাস॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে গতকাল ১লা ফেব্রুয়ারী সকালে দৈনিক যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষে যুগান্তরের পাঠক সংগঠন ‘স্বজন সমাবেশ’ গতকাল ১লা ফেব্রুয়ারী সকালে গোয়ালন্দ শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে। সকাল ১০টার দিকে গোয়ালন্দ শহরের রোকন উদ্দিন সুপার মার্কেটের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর মার্কেটের হলরুমে আলোচনা সভা ও আমন্ত্রিত অতিথিসহ সকলকে মিষ্টিমুখ করানো হয়।
গোয়ালন্দ স্বজন সমাবেশের আহ্বায়ক নির্মল কুমার চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা সভায় গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আমিনুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বাবর আলী, সাধারণ সম্পাদক মতিউর রহমান, যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, উদয় দাস, দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক আবুল কাশেম, চাইল্ড হ্যাভেন স্কুলের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম ও ব্যবসায়ী রফিকুল ইসলামসহ স্বজন সমাবেশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!