মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কল্যাণপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর থেকে গত ১৬ই ফেব্র“য়ারী রাত সাড়ে ৯টার দিকে ৫৫পিচ ইয়াবাসহ হালিম(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। সে কল্যাণপুর গ্রামের আহম্মেদ শেখের ছেলে।
রাজবাড়ী থানার এস.আই মোঃ এনছের আলী জানান, কল্যাণপুর মেসার্স এসআর বিক্সস ফিল্ডের সামনে হালিম ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিল। গত ১৬ই ফেব্র“য়ারী রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদে তাকে আটক করা হয়। এ সময় তার শার্টের পকেট থেকে ৫৫পিচ ইয়াবা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে মাদক আইনে রাজবাড়ী থানায় মামলা করা হয়েছে। গতকাল ১৭ই ফেব্র“য়ারী আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!