রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় এফএইচ এসোসিয়েশনের উদ্যোগে শিক্ষা সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপিতে প্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়ন সংস্থা এফএইচ এসোসিয়েশনের উদ্যোগে গত ২৯শে জানুয়ারী দুপুরে চরঝিকড়ী নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষা সমাপনী, পুরস্কার ও সংস্থার সুবিধাভোগী দরিদ্র পরিবারের ৫৮০ জন শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
এফএইচ এসোসিয়েশন হাবাসপুরের এরিয়া টিম লিডার পরিতোষ বাড়ৈ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) কাজী জিল্লুর রহমান, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, মহিলা বিষয়ক অফিসার এম.এ নাহার ও চরঝিকড়ী নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রজব আলী বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে এফএইচ এসোসিয়েশনের হাবাসপুর অফিসের এ্যানিমেটর আলফ্রেড ডিব্রা, নূরজাহান ও শিলা, চাইল্ড প্রমোটর ইউসুফ আলী, সংস্থার মাছপাড়া অফিসের এরিয়া টিম লিডার মানিক রামবারী, এ্যানিমেটর আলী রেজা ও চাইল্ড প্রমোটর আনত্রিক ¤্রং সহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
জানা যায়, এশিয়া ইন্টারন্যাশনাল চাইল্ড ড্রয়িং এক্সিভিশনে অংশগ্রহণকারী অত্র সংস্থার দুইজন সুবিধাভোগী শিক্ষার্থীকে এ্যাওয়ার্ড সনদপত্র ও পুরস্কার প্রদান এছাড়া ৫৮০জন শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন সংস্থার এ্যানিমেটর আশরাফুল আলম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!