মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে খানগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী পুরাতন বাজার বণিক সমিতির আয়োজনে গত ১৫ই ফেব্রুয়ারী রাতে বাজার সংলগ্ন রথখোলা মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
মোট ৮টি ব্যাডমিন্টন টিম টুর্নামেন্টে অংশগ্রহণ করে। সেগুলো হলো ঃ কুষ্টিয়ার ল্যাব কেয়ার, গোয়ালন্দের ইয়াং স্টার ও অচেনা পথে, রাজবাড়ীর স্পোর্টস গ্যালারী, বেলগাছীর ফুটবল এসোসিয়েশন, পাংশার মালেক প্লাজা, ঢাকার ইস্টার্ন প্লাজা ও গোপালগঞ্জের শেখ রাসেল ক্রীড়া চক্র। এদের মধ্যে পাংশার মালেক প্লাজা চ্যাম্পিয়ন এবং বেলগাছী ফুটবল এসোসিয়েশন রানার্স আপ নির্বাচিত হয়। পুরস্কার বাবদ চ্যাম্পিয়ন দলকে নগদ ১৫হাজার টাকা এবং রানার্স আপ দলকে ৭হাজার টাকা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির। বিশেষ অতিথি ছিলেন চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক প্রামানিক, মাদারীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান এবং বেলগাছী দাদপুর বাজার বণিক সমিতির সভাপতি মোঃ আরিফুর রহমান শামীম। সভাপতিত্ব করেন বেলগাছী পুরাতন বাজার বণিক সমিতির সভাপতি মোঃ মোমিনুল ইসলাম মিন্টু। সার্বিক তত্বাবধানে ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান ইকবাল। সহযোগিতায় ছিলেন মোঃ শাহিদুল শিকারী, মোঃ মারজান শেখ, মোঃ আসাদুজ্জামান শামীম, মোঃ সাদ্দাম হোসেন, জ্যোতি, রঞ্জু, রঞ্জন ও অচিন্ত প্রমুখ। বিপুল সংখ্যক দর্শক টুর্নামেন্টটি উপভোগ করেন।
প্রধান অতিথির বক্তব্যে খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির বলেন, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জনগণকে সচেতন করাই আমাদের প্রধান কাজ। যুবসমাজকে দায়িত্ব নিতে হবে, যেন কেউ মাদকে আসক্ত না হয়। কেউ যেন ইভটিজিংয়ের শিকার না হয়। সকলে ঐক্যবদ্ধ থাকলে মাদক, ইভটিজিংসহ যে কোন সন্ত্রাস মোকাবেলা করা সম্ভব। তিনি সকলকে সাথে নিয়ে খানগঞ্জ এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্যে চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সিরাজুল আলম চৌধুরী বলেন, খেলাধুলা একটি অপরিহার্য বিষয়। শরীর ও মনকে সুস্থ্য রাখতে এবং মাদক থেকে দূরে থাকার জন্য সকলেরই উচিত নিয়মিত খেলাধুলা করা। তিনি টুর্নামেন্ট আয়োজনকারীদের প্রশংসা করেন এবং মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!