রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হারুন অর রশিদ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়নে লড়তে চান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বালিয়াকান্দি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জি.এস হারুন অর রশিদ হারুন। দলীয় মনোনয়ন চেয়ে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন।
আশির দশক থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসা হারুন অর রশিদ হারুনের চিন্তা-চেতনা জুড়ে শুধুই বালিয়াকান্দি উপজেলার উন্নয়নের পরিকল্পনা। তিনি সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ান। বালিয়াকান্দিবাসীর জন্য তিনি নিজেকে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারায় সম্পৃক্ত করতে চান। নিজের সর্বোচ্চ দিয়ে মানুষের সেবা করতে চান। তিনি মনে করেন, এলাকার উন্নয়ন করতে হলে সরকার সংশ্লিষ্ট একটি বিশেষ স্থানে অবস্থান করা প্রয়োজন। জনপ্রতিনিধি না হলে ব্যক্তি উদ্যোগে বেশী কিছু করা সম্ভব হয় না। সে জন্যই মানুষের সেবা করার লক্ষ্যে তার প্রার্থী হওয়া। তার প্রার্থীতার খবরে উপজেলার তরুণসহ সকল শ্রেণীর ভোটারদের মধ্যেই উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে চলছে ইতিবাচক প্রচারণা।
বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের মৃত ইশারত আলী শেখের পুত্র হারুন অর রশিদ হারুন আশির দশকের জনপ্রিয় ছাত্রনেতা। বালিয়াকান্দি কলেজের ছাত্র-ছাত্রী সংসদের জি.এস নির্বাচিত হয়েছিলেন। ২০০৩ সাল থেকে বালিয়াকান্দি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৪ সাল থেকে অদ্যাবধি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে বিজয়ী করতে তার নিজের ও পরিবারের সবার ভূমিকা ছিল। তার বড় ভাই আইয়ুব হোসেন বহরপুর ইউনিয়ন আওয়ামী যুগ্ম-সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য। ছোট ভাই কামরুজ্জামান কামরুল বালিয়াকান্দি কলেজের ছাত্রলীগ মনোনীত সাবেক ভিপি এবং বর্তমানে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতার বিষয়ে হারুন অর রশিদ হারুন বলেন, যখন থেকে বুঝতে শুরু করেছি তখন থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেছি। আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারণ্যকে বেশী প্রাধান্য দিচ্ছেন। সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। রাজবাড়ী-২ আসনের ৪বার নির্বাচিত সংসদ সদস্য মোঃ জিল্লল হাকিমের নেতৃত্বের প্রতি আস্থা রেখে তার হাত ধরে আমি বালিয়াকান্দিবাসীর পাশে থাকতে চাই। আমার ইচ্ছা বালিয়াকান্দি উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা। সে লক্ষ্যকে সামনে রেখেই আমি কাজ করতে চাই। বালিয়াকান্দি উপজেলার সকল ধরনের সম্ভাবনাকে কাজে লাগাতে চাই। শিক্ষা, সংস্কৃতি, বিনোদন, যোগাযোগ ব্যবস্থা ও পরিকল্পিতভাবে উন্নয়নকে এগিয়ে নিয়ে উপজেলাবাসীর সেবা করতে চাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!