মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় স্তন ও জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে সামাজিক সচেতনতামূলক মতবিনিময় সভা

  • আপডেট সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা মহিলা পরিষদের উদ্যোগে গতকাল ১৬ই ফেব্রুয়ারী সকাল ১১টায় উপজেলার হাবাসপুর ইউপির চরঝিকড়ী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে স্তন ও জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে সামাজিক সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
পাংশা উপজেলা মহিলা পরিষদের সভাপতি শাহিদা রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা পরিষদের সহ-সভাপতি শাহিদা আহমেদ।
সভায় স্তন ও জরায়ুমুখ ক্যান্সার রোগের প্রাথমিক লক্ষণ, রোগ প্রতিরোধে করণীয় ও প্রয়োজনীয় চিকিৎসা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করেন পাংশা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আনজুয়ারা সুমী।
সভায় অন্যান্যের মধ্যে পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র রাশিদা ইয়াসমীন, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, চরঝিকড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজব আলী, পাংশা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ মোঃ রকিবুল ইসলাম শামীম, মাশরুম কেন্দ্রের পরিচালক কে.এম ফজলুল হক ও পাংশা পাইলচ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেহানা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক দিল রওশন আরা কাকলী। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে চরঝিকড়ী পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ মোয়াজ্জেম হোসেন, মহিলা পরিষদের সহ-সভাপতি নাজমা বেগম, সাংগঠনিক সম্পাদক তহমিনা মোস্তফা, রওশন আরা মন্টু, পারভীন মোরশেদ, রেহেনা রশিদ ও আন্না বেগমসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্রী ও এলাকার কয়েক শত মহিলা উপস্থিত ছিলেন।
সভার শুরুতে পাংশা উপজেলা মহিলা পরিষদের সাবেক সভাপতি ও পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম মাহফুজা খাতুনের অকাল মৃত্যুতে ১মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!