বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬

॥রফিকুল ইসলাম॥ শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবস স্মরণে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১৪ই ডিসেম্বর সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ অহিদুজ্জামান অহিদ ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ প্রমুখ।
বক্তাগণ শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধার সাথে স্মরণের পাশাপাশি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সহ-সভাপতি ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এবং রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার সহ-সম্পাদক এডঃ আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তাকে নিয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার পূর্বে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন ও কালো পতাকা উত্তোলন এবং কালোব্যাজ ধারণ করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত এডঃ আব্দুল মান্নানের স্মরণে ১মিনিট নীরবতা পালন করা হয়। আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন ইউনিটের নেতাকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!