রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

২৫৮পিস ইয়াবাসহ বিক্রেতা র‌্যাব কর্তৃক গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গা এলাকা থেকে গতকাল ১৬ই ফেব্র“য়ারী বেলা পৌনে ১২টার দিকে ২৫৮পিস ইয়াবাসহ বিক্রেতা শাওন শেখ (২৫)কে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। ধৃত শাওন শহরের বিনোদপুর এলাকার আতর আলী শেখের ছেলে।
র‌্যাব-৮ জানায়, শহরের ১নং বেড়াডাঙ্গা এলাকার জনৈক বাবু শেখের মুদি দোকানের সামনে মাদক ব্যবসায়ী শাওন মোটর সাইকেলযোগে মাদকের একটি চালান নিয়ে বিক্রির জন্য অবস্থান করছিল। এ সংবাদের ভিত্তিতে বেলা পৌনে ১২টার দিকে ২নং কোম্পানীর ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় শাওন রাস্তার পাশে ক্যানালে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২৫৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও তার ব্যবহৃত মাহেন্দ্র মোটর সাইকেলটি জব্দ করা হয়।
এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!