শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ গতকাল ২৬শে জানুয়ারী সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা আজিজা খানম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খান, ক্রীড়া শিক্ষক সদর আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল হামিদ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজী কেরামত আলী তাকে ৫ম বারের মতো রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানান এবং বিদ্যালয়ে যে সকল সমস্যা রয়েছে সেগুলো সমাধান করে দেয়ার আশ্বাস দেন।
তিনি শিক্ষাথীদের উদ্দেশ্যে বলেন, লেখাপাড়ার কোন বিকল্প নাই। তোমরা মনোযোগ দিয়ে লেখাপাড়া করবে। ভালো রেজাল্টের মাধ্যমে বিদ্যালয়ের মান রাখবে। বর্তমানে নারীরা দেশের অনেক বড় বড় দায়িত্ব পালন করছে। তোমরাও একদিন করবে, এই প্রত্যাশা তোমাদের কাছে।
বক্তব্যের শেষে অতিথিগণ শিক্ষার্থীদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। এছাড়াও অনুষ্ঠানের দর্শকদের অনুরোধে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী একটি গান পরিবেশন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!