শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

হেডফোন দিয়ে মোবাইলে গেমস খেলার সময়॥কালুখালীতে ট্রেনের ধাক্কায় আহত দুই কিশোর নিহত॥১জন আহত

  • আপডেট সময় শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার কালুখালীতে রেল লাইনের উপর দাড়িয়ে কানে হেডফোনে লাগিয়ে মোবাইলে গ্রুপ করে গেমস সময় ট্রেনের ধাক্কায় আহত ২কিশোরের মৃত্যু হয়েছে। আরেকজন চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও আশংকাজনক।
জানা গেছে, গত ২৪শে জানুয়ারী সাড়ে ৭টায় দিকে কিশোর সাকিব(১৬), হাসিব(১৮) ও অন্তু(১৮) কালুখালীর গঙ্গানন্দপুর রেলগেট এলাকায় রেল লাইনের উপর দাঁড়িয়ে কানে হেডফোনে লাগিয়ে মোবাইলে গ্রুপ করে গেমস খেলায় মত্ত ছিল। এমন সময় রাজশাহী থেকে গোপালগঞ্জগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা খেলে তারা গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সাকিব মারা যায়। হাসিব ও অন্তুকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ১২টার দিকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত আড়াইটার দিকে সাভার এলাকায় অন্তুর মৃত্যু হয়।
স্থানীয় সুজন চক্রবর্তী জানান, নিহত সাকিব ও চিকিৎসাধীন হাসিব আপন ২ভাই। তারা ঘটনাস্থল সংলগ্ন রতনদিয়া গ্রামের ট্রাক ড্রাইভার কাদের শেখের ছেলে। তাদের মধ্যে নিহত সাকিব রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র এবং তার ভাই হাসিব কালুখালী ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।
অপরদিকে নিহত কিশোর অন্তু ওই এলাকায় বোনের বাড়ীতে থেকে লেখাপাড়া করতো। সে রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী এবং ভালো একজন ক্রিকেটার ছিল। তার বাড়ী ফরিদপুরের ভাঙ্গায়। পিতার নাম মৃত অমূল্য সরকার।
উল্লেখ্য, নিহতের দুই পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেটের(জেলা প্রশাসক) অনুমতিক্রমে নিহতের দুই কিশোরের লাশ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!