শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আন্তঃ জেলা বাস চলাচলে যে বৈষম্য আছে তা অচিরেই সমাধান করা হবে—সভাপতি কাজী ইরাদত আলী

  • আপডেট সময় শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠান গতকাল ২৫শে জানুয়ারী দুপুর ২টা সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রথম পর্বে সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী ইরাদত আলী। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুরাদ হাসান। সংগঠনের কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দসহ সাধারণ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।
সাধারণ সভায় সংগঠনের সভাপতি কাজী ইরাদত আলী বলেন, হাইওয়েতে অটো, মাহেন্দ্র-থ্রি হুইলার চলতে দেয়া হবে না। মন্ত্রণালয়ের নির্দেশ মোতাবেক সকল কার্যক্রম পরিচালিত হবে। আন্তঃ জেলা পরিবহন চলাচলের ক্ষেত্রে যে বৈষম্য আছে তা পর্যায়ক্রমে দূর করা হবে। অচিরেই সকল সমস্যার সমাধান করা হবে।
সাধারণ সভার শেষে দ্বিতীয় পর্বে নির্বাচন কমিশনার আবু শরীফের পরিচালনায় সংগঠনের ২০১৯-২০২১ইং সনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেন।
শপথগ্রহণ শেষে নবনির্বাচিত সভাপতি কাজী ইরাদত আলী এবং সাধারণ সম্পাদক মুরাদ হাসানসহ অন্যান্যদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।
নির্বাচিতরা হলেন ঃ সভাপতি কাজী ইরাদত আলী, সহ-সভাপতি মাহাবুবুর রহমান ও সহ-সভাপতি কাশীনাথ কুন্ডু, সাধারণ সম্পাদক মুরাদ হাসান, সহ-সাধারণ সম্পাদক রবীন কর্মকার গোবিন্দ ও শাওন মোঃ কহিনূর, সাংগঠনিক সম্পাদক গিরীন্দ্রনাথ বিশ্বাস গুরুদাস, কোষাধ্যক্ষ কুনজন কান্তি সরকার, দপ্তর সম্পাদক বাবলু ব্যাপারী, নির্বাহী সদস্য শামসুদ্দিন মন্ডল, ভানু কুমার সোম, বিকাশ কুমার ঘোষ, মাহবুবুল হক বাবু, আবিদুর রহমান টিটু, শাহীন মিয়া, আজিজুল ইসলাম বাবু ও সাধন কুমার দাস।
গত ১৪/১০/২০১৮ইং তারিখে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের ১৭সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক(২০১৯-২০২১) নির্বাচনের তফসিল ঘোষণা ও ১৮/১/২০১৮ তারিখে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। নির্বাচনে অন্য কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় গত ৩রা জানুয়ারী উল্লেখিতদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন বোর্ড।
উল্লেখ্য, নবনির্বাচিতদের মধ্যে সভাপতি কাজী ইরাদত আলী এবং সাধারণ সম্পাদক মুরাদ হাসান ৩য় বারের মতো নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!