বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৪:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও পানি সম্পদ উপমন্ত্রী রাজবাড়ীতে আসছেন আজ

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক,এমপি এবং পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুুল হক শামীম, এমপি আজ ২২শে জানুয়ারী পৃথকভাবে রাজবাড়ী সফরে আসছেন।
তাদের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক সকাল ৯টায় রাজবাড়ী জেলা মুুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি, গোয়ালন্দ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করবেন। এরপর বেলা ১২টায় তিনি জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।
জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এরপর মন্ত্রী মাগুরা জেলার উদ্দেশ্যে যাত্রা করবেন।
মন্ত্রীর সফরসূচী অনুযায়ী গতকাল ২১শে জানুুয়ারী বিকাল ৪টায় তিনি ঢাকার মিন্টু রোডের বাসভবন থেকে সড়কপথে যাত্রা শুরু করে রাত ১০টায় রাজবাড়ী সার্র্কিট হাউজে পৌঁছে সেখানে যাত্রাবিরতি করবেন।
অপরদিকে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুুল হক শামীম আজ সকাল পৌনে ১০টায় গোদার বাজার এলাকায় রাজবাড়ী শহর রক্ষা প্রকল্প ফেজ-২ পরিদর্শন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে প্রকল্পের অগ্রগতির বিষয়ে আলোচনা করবেন।
এরআগে সকাল ৭টায় ঢাকার ধানমন্ডির বাসভবন থেকে সড়ক পথে রওনা দিয়ে সকাল ৯টায় পাটুরিয়া ঘাটে উপস্থিত হওয়ার পর সেখান থেকে স্পীডবোটযোগে প্রকল্প এলাকায় আসবেন এবং প্রোগ্রাম শেষে স্পীডবোটযোগেই পাটুরিয়া ঘাটে গিয়ে সেখান থেকে সড়কপথে ঢাকা ফিরবেন।
এই দুই মন্ত্রী-উপমন্ত্রীর সফর সফল করতে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট দপ্তরগুলোর পক্ষ থেকে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!