মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা ও উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মোঃ সোহেল মিয়া এবং অনলাইন নিউজ পোর্টাল ফেয়ার নিউজের প্রতিনিধি মোঃ জাকির হোসেনের বিরুদ্ধে সড়ক ও জনপথ বিভাগের কার্যসহকারী খোন্দকার গোলাম আজম কর্তৃক আদালতে হয়রানীমূলক মামলা দায়েরসহ ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী খবর পত্রিকার সম্পাদক সেলিম মোল্যা ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছে।
গতকাল ১৫ই ফেব্রুয়ারী বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বালিয়াকান্দি প্রেসক্লাব চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় জেলা সাংবাদিক ফোরাম, রিপোর্টার্স ইউনিটিসহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা অংশ নিয়ে একাত্মতা ঘোষণা করেন।
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের উপজেলা সংবাদদাতা রঘুনন্দন শিকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান কামরুল, দৈনিক আলোকিত বাংলাদেশ ও রাইজিং বিডির প্রতিনিধি মোঃ সোহেল মিয়া, ডিবিসি নিউজের জেলা সংবাদদাতা দেবাশীষ বিশ্বাস, দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি মোঃ মেহেদি হাসান মাসুদ, দৈনিক বাঙ্গালী খবর পত্রিকার প্রতিনিধি সবুজ শিকদার, রাজবাড়ী টুডের প্রতিনিধি গোলাম মোর্তবা রিজু, দেশের বাণী ও নিউ সান ২৪- এর প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম, দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি বিধান রায় প্রমুখ।
উল্লেখ্য, রাজবাড়ী সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী খোন্দকার গোলাম আজমের বিরুদ্ধে সরকারী রাস্তা দখলের প্রতিবাদে গত ১৩ই বালিয়াকান্দির আমতলা বাজারে ব্যাবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন করেন। সেই মানববন্ধনে অংশ নেওয়ায় ও সংবাদ প্রকাশ করার দায়ে দুই সাংবাদিকের বিরুদ্ধে গত ১৪ই ফেব্রুয়ারী আদালতে চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য বিজ্ঞ আদালত ডিবিকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!