শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সংরক্ষিত মহিলা আসনের জন্য আ’লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন রাজবাড়ীর ৫নারী নেত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহের সময়-সীমা আরো একদিন বাড়িয়েছে আওয়ামী লীগ।
আজ শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে এবং আগামী ২০শে জানুয়ারী রোববার সন্ধ্যা ৬টা পর্যন্ত তা জমা দেয়া যাবে।
সংরক্ষিত মহিলা আসনের জন্য এ পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন রাজবাড়ীর ৫জন নারী নেত্রী।
তারা হলেন ঃ বিদায়ী দশম জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জজ কোর্টের এপিপি এডঃ উমা সেন, রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ভ্রাতৃবধূ মীর মাহফুজা খাতুন মলি, সাবেক সংসদ সদস্য মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর পুত্রবধূ ও জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন এবং মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহিদা চৌধুরী তন্বী। এছাড়া আরও কয়েকজন মনোনয়ন ফরম কিনেছেন বলে শোনা যাচ্ছে।
উল্লেখ্য, গত ১৫ই জানুয়ারী থেকে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান শুরু হয়েছে। ফরমের মূল্য রাখা হচ্ছে ৩০হাজার টাকা করে। ৫০টি আসনের মধ্যে প্রাপ্ত আসন অনুযায়ী আওয়ামী লীগের জন্য নির্ধারিত ৪৩টি আসনের বিপরীতে এ পর্যন্ত কয়েকজন চিত্রনায়িকা ও বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিষ্ঠিতসহ সহ¯্রাধিক নারী নেত্রী ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে ত্যাগী ও রাজপথে সক্রিয়দের অগ্রাধিকার দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!