শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় গাঁজাসহ আটকের পর দুই জনের জেল॥১জনের জরিমানা

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানবীর হোসেন খানের নেতৃত্বে আভিযানিক একটি টিম গতকাল ১৭ই জানুয়ারী বিকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের পেট্রোল পাম্পের পাশের এক বাড়ীতে অভিযান চালিয়ে ১কেজি ৩শত গ্রাম গাঁজাসহ ৩জনকে আটক করে।
আটককৃতরা হলো ঃ উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার মৃত ইরফান শেখের ছেলে আলাল শেখ(৩২), আলাল শেখের মা আছিয়া বেগম(৬৫) এবং কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষাকুন্ডি গ্রামের মাফিয়া বেগম(৬৫)। এরপর গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় আলাল শেখ ও মাফিয়া বেগমকে ২বছরের কারাদন্ড এবং আছিয়া বেগমকে ৫হাজার টাকা জরিমানা করেন।
দন্ডিত আলাল শেখ জানায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষাকুন্ডি গ্রামের আক্তারুল তার গাঁজার মহাজন। ১৫/২০ দিন পর পর সে তার কাছে গাঁজার চালান পাঠায়। চালান পাওয়ার পর সে দৌলতদিয়ার ছফা ফকিরের ছেলে হাই ফকির, ইদ্রিস, ওহিদুলসহ কয়েকজনের কাছে গাঁজা পৌঁছে দেয়।
দন্ডিত মাফিয়া বেগম বলেন, মহিষাকুন্ডি গ্রাম থেকে ১হাজার টাকার চুক্তিতে মাজায় পোটলা বেঁধে সে এই গাঁজা আলালের বাড়ীতে পৌঁছে দেয়। সাজা প্রদানের পর তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এছাড়া জরিমানা আদায় করে আলালের মা আছিয়া বেগমকে মুক্তি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!