মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ডিবির অভিযানে বরাটে ইয়াবাসহ বিক্রেতা কুদরত কাজী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোটার॥ রাজবাড়ী ডিবির একটি দল গত ১৩ই ফেব্র“য়ারী রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে মাদক বিক্রিকালে ৫০পিচ ইয়াবাসহ কুদরত কাজী(৩৫) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। সে বরাটের এলাইল গ্রামের মোক্তার কাজীর ছেলে।
রাজবাড়ী ডিবি’র এস.আই ননী গোপাল গোপন জানান, আটক কুদরত কাজী গত ১৩ই ফেব্র“য়ারী রাত পৌনে ১১টার দিকে বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে ইয়াবা বিক্রি করছিল। গোপন সংবাদে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হলে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে সার্টের পকেট থেকে ৫০পিচ ইয়াবা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে রাজবাড়ী থানায় গতকাল ১৪ই ফেব্র“য়ারী মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত কুদরত আলীকে আদালত জেল হাজতে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!