মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

স্ত্রী’র শরীরে গরম ভাতের মার ঢেলে নির্যাতন॥থানায় মামলা

  • আপডেট সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার উজান খানখানাপুর গ্রামে যৌতুকের দাবীতে স্ত্রীকে মারপিট করাসহ শরীরে গরম ভাতের মার ঢেলে নির্যাতন করেছে স্বামী ও শ্বশুর। গত ১২ই ফেব্র“য়ারী সকালে এ ঘটনা ঘটে।
খানখানাপুর গ্রামের মোতালেব মন্ডল জানান, গত ৫বছর আগে তার মেয়ে আছমা বেগম (২২)কে উজান খানখানাপুর গ্রামের কালাম মোল্লার ছেলে সামাদ মোল্লার(২৫) সাথে বিয়ে দেন। বিয়ের ২/৩বছর তাদের সংসার ভালই চলছিল। এরপর থেকেই সামাদ মোল্লা আছমাকে যৌতুকের দাবীতে নির্যাতন করতো। গত ১২ই ফেব্র“য়ারী সকাল সাড়ে ৮টার দিকে আছমা শ্বশুর বাড়ীর রান্না ঘরে বসে রান্না করছিল। এ সময় সামাদ রান্না ঘরের মধ্যে তার কাছে ৫০হাজার টাকা পিতার বাড়ী থেকে যৌতুক বাবদ এনে দিতে বলে। এতে অস্বীকার করায় সামাদ ও তার পিতার কালাম মোল্লা তাকে মারপিট করাসহ শরীরে গরম ভাতের মার ঢেলে দেয়। খবর পেয়ে তিনি আছমাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় তিনি গত ১৩ই ফেব্র“য়ারী রাজবাড়ী থানায় সামাদ ও তার পিতা কালাম মোল্লাকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ১১(গ)/৩০ ধারায় মামলা দায়ের করেন। এখবর লেখা পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!