শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আওয়ামী লীগ নেতা কাজী শান্তনুর উদ্যোগে নির্বাচন পরবর্তী মিলন মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯

॥রবিউল ইসলাম মজনু॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনুর উদ্যোগে গতকাল ২রা জানুয়ারী সন্ধ্যায় শহরের ক্যানটন চাইনিজ রেস্টুরেন্টে নির্বাচন পরবর্তী মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে কাজী রাকিবুল হোসেন শান্তনু বলেন, একটি দলের নেতার মূল্য তখনই হয় যখন তার কর্মী থাকে বা সেই নেতা তার কর্মীদের খোঁজ রাখেন। সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে। এই নির্বাচনে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা কঠোর পরিশ্রম করেছে। তাদের সেই পরিশ্রম সার্থক হয়েছে। বিপুল ভোটে নৌকার প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা ও রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর আলমগীর শেখ তিতু, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ আশরাফুল হাসান আশা, যুবলীগ নেতা মঈনুল ইসলাম মঈন, আবু হাসান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!