বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ৭নং ওয়ার্ড চ্যাম্পিয়ন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী পৌরসভা আয়োজিত মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের জাকজমকপূর্ণ ফাইনাল খেলা গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়। সকালে পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা আনুষ্ঠানিকভাবে ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন।
রাজবাড়ী পৌরসভার ৭ ও ৪ নং ওয়ার্ডের মধ্যে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে ৭নং ওয়ার্ড ২উইকেটে জয়লাভ করে। নির্ধারিত ২০ ওভারের খেলায় প্রথমে ৪নং ওয়ার্ড ব্যাট করে সবগুলো উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ৭নং ওয়ার্ড ৯উইকেটে শেষ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। বিজয়ী ৭নং ওয়ার্ডের খেলোয়াড় টুটুল ম্যান অব দ্যা ম্যাচ এবং একই ওয়ার্ডের খেলোয়াড় রোমান ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জিনাত আরা এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা এবং জেলা পরিষদের সদস্য রাশেদুল হক অমিসহ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজান ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ আলমগীর হোসেন তিতুসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হওয়া খেলোয়াড়কে অর্থ পুরস্কার দেওয়া হয়।
উল্লেখ্য, এবারই প্রথম রাজবাড়ী পৌর এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীর উদ্যোগে জাকজমকপূর্ণ মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে ৯টি ওয়ার্ডের ৯টি দল অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!