সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারের বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ আশরাফুল হকের বিরুদ্ধে গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী আমতলা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিক্ষুদ্ধ ব্যবসায়ী ও এলাকাবাসী।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ জাকির হোসেন, মোঃ রুহুল আমিন, মোঃ মুকুল মিয়া, আব্দুল আলীম প্রমুখ।
বক্তাগণ বলেন, সদর ইউনিয়নের মৃত খন্দকার রশিদের পুত্র খন্দকার আলী আজম আমতলা বাজার হতে মাঝিপাড়া সড়কটি অবৈধভাবে দখল করে রাতের অন্ধকারে পাকা ঘর উত্তোলনের চেষ্টা চালালে আমরা এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম রকির হায়দার ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করি।
অভিযোগ পাওয়ার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি-অঃ দাঃ) এইচ.এম রকিব হায়দার ৪ঠা জানুয়ারী সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। তারই পরিপ্রেক্ষিতে ২রা ফেব্রুয়ারী সার্ভেয়ার মোঃ আশরাফুল স্বাক্ষরিত মনগড়া ও ঘটনাস্থলে না গিয়েই অদৃশ্য কারণে একটি মিথ্যা ও বানোয়াট তদন্ত প্রতিবেদন দাখিল করে।
উক্ত তদন্ত প্রতিবেদনে দেখা যায়, সার্ভেয়ার মোঃ আশরাফুল হক আরএস ৩৮৬৫ নং দাগের ৩০ ফুট রাস্তার স্থলে ২১ ফুট এবং ৩৪০২ নং দাগের ৫০ ফুট রাস্তার স্থলে ২৩ ফুট রাস্তা দেখিয়েছে এবং সর্বসাকুল্যে ৪ফুট রাস্তা গোলাম আজম কর্তৃক অবৈধ দখলে রয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করেছে। মূলত এখানে ১২-১৩ ফুট সরকারী রাস্তা অবৈধ দখলে রয়েছে। এরই মধ্যে এই বানোয়াট প্রতিবেদনের প্রতিবাদে আমরা এলাকাবাসী ৭ই ফেব্রুয়ারীতে জেলা পরিষদের চেয়ারম্যান বরাবরে আমরা একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
তবে এ ব্যাপারে গতকাল রবিবার বেলা সাড়ে ১২টায় অভিযুক্ত সার্ভেয়ার মোঃ আশরাফুল হকের কর্মস্থলে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!