রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে দৈনিক ইত্তেফাকের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

॥মাহ্ফুজুর রহমান॥ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ীতে গতকাল ২৪শে ডিসেম্বর দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণ থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভার শেষে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন শেখ, বাংলা ভিশন টিভি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, সিনিয়র ফটো সাংবাদিক আব্দুল হালিম বিশ্বাস, দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাজী তানভীর মাহমুদ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, জিটিভির প্রতিনিধি আশিকুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও ইত্তেফাকের পাঠকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মোঃ মাহ্ফুজুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!