মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দেশের শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন—মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীক বিপুল ভোটে জয়যুক্ত করতে গতকাল রবিবার পাংশা উপজেলার মৌরাট ইউপির রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসা, খান্দুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, তেলিগাঁতি সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাগদুলী উচ্চ বিদ্যালয় ও দড়িচৌবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক ৫টি নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়।
এসব কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম,এমপি বক্তব্য রাখেন।
তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের জনকল্যাণমূলক কাজ ও উন্নয়নমূলক কর্মকান্ডের নানা তথ্য উল্লেখ করেন। সেই সাথে বিএনপির আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, রাহাজানী, বাস-ট্রাকে পেট্রোল ঢেলে জ্বালাও-পোড়াও যজ্ঞ চালিয়ে মানুষ হত্যা ও ধ্বংসাত্মক কর্মকান্ডের কথা তুলে ধরেন।
তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে। আর বিএনপি ক্ষমতায় গেলে দেশে সন্ত্রাস, রাহাজানী, দুর্নীতি বৃদ্ধি পায়। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া কারাগারে আটক রয়েছে। দেশের শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
এসব কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের আইন সম্পাদক এডভোকেট আফরোজা শাহানাজ পারভীন হীরা, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান শওকত সরদার, মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদার, মৌরাট ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম লিয়াকত আলী খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কেছমত আলী শেখ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের উপস্থিতির ফলে কর্মীসভা জনসভায় পরিণত হয়। এসব নির্বাচনী কর্মীসভায় এ্যাডভোকেট মফিজুর রহমান মিজু ও এডভোকেট আফরোজা শাহানাজ পারভীন হীরাসহ সুপ্রীম কোটের আইনজীবী প্রতিনিধি দলসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। দুপুর দেড়টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত পর্যায়ক্রমে নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!