সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির জঙ্গল ইউপির অলংকারপুরে পল্লী বিদ্যুতায়ন উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

॥রঘুনন্দন শিকদার॥ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছে। কিভাবে মানুষকে একটু সুখে রাখা যায় তার জন্য নিরন্তর কাজ করে চলেছেন।
গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকেলে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে পল্লী বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এ কথা বলেন।
এ সময় তিনি পদ্মা সেতুর দুর্নীতির অভিযোগ সম্পর্কে কথা তুলে বলেন ড.ইউনূসকে দিয়ে বিএনপি-জামাত পদ্মা সেতুর টাকা বরাদ্ধ বন্ধ করে দিয়েছে। যে অভিযোগে বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর অর্থ বরাদ্দ বাতিল করেছিল সেই অভিযোগ প্রমাণ না হওয়ায় কানাডার আদালত তা খারিজ করে দিয়েছে। এতে বোঝা যায় বিএনপি-জামাত দেশের মানুষের ভালো চায় না, দেশের উন্নতি তারা সহ্য করতে পারে না।
পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক ফিরোজ শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম গোলদার, পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ মানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোহাম্মদ হান্নান মোল্যা, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খাঁন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার(কারিগরী) প্রকৌশলী গোলাম আহম্মেদ, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ তমিজ উদ্দিন বিশ্বাস ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাবুব আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!