সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন—জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮

॥রঘুনন্দন সিকদার॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শেখ হাসিনার সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। এই উন্নয়ন অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে এই আসনটি তাকে উপহার দিন।
গতকাল ২১শে ডিসেম্বর সন্ধ্যায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জামালপুর কলেজের মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোঃ জিল্লুল হাকিম বলেন, আমি বালিয়াকান্দিতে উন্নয়নমূলক কাজ করেছি। প্রত্যেকটি ইউনিয়নে মাটির রাস্তা থেকে পাকা রাস্তা, ব্রিজ-কালভার্টসহ প্রায় সব বাড়ীতে বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছি। এই জামালপুর কলেজে ৪ কোটি টাকা ব্যয়ে ৪তলা ভবন নির্মাণ করে দিয়েছি। বালিয়াকান্দি কলেজ ও বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারী করেছি। ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন করেছি। মুক্তিযোদ্ধা, বিধবা, বয়স্ক, প্রতিবন্ধীদের ভাতা প্রদানের ব্যবস্থা আওয়ামী লীগ সরকারই করেছে। বিপুল সংখ্যক দরিদ্র মানুষকে ১০ টাকা কেজি দরে চাল দেয়া হয়েছে। অথচ বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালে একটি উন্নয়নমূলক কাজও করে নাই। উন্নয়নের নামে তারা টাকা-পয়সা লুটপাট করে খেয়েছে। আন্দোলনের নামে আগুন সন্ত্রাস চালিয়ে নিরীহ মানুষকে পুড়িয়ে মেরেছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর, সাধারণ মানুষের উপর অত্যাচার-নির্যাতন চালিয়েছে। সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারে নাই। গত ১০ বছরে শেখ হাসিনার সরকার দেশে শান্তি ফিরিয়ে এনেছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বহির্বিশ্বে স্বীকৃতি পেয়েছে। তাই নৌকা প্রতীককে নির্বাচিত করে উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন। আবার ক্ষমতায় এলে শেখ হাসিনার নেতৃত্বে আরও অনেক উন্নয়ন হবে। পর্যায়ক্রমে প্রতিটি গ্রামকে শহরে পরিণত করা হবে।
জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম মিয়া মোড়লের পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ফকরুজ্জামান মুকুট, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আঃ সাত্তার খান, জামালপুর কলেজের অধ্যক্ষ জাকির হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সূফি, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির প্রমুখ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীগণসহ জামালপুর ও পার্শ্ববর্তী ইউনিয়নের বিপুল সংখ্যক মানুষ জনসভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জামালপুরের জনসভা শেষে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বালিয়াকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত চামটা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আরেকটি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!