শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-২ আসনে উন্নয়ন অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিন —আওয়ামীলীগ নেতা মিতুল হাকিম

  • আপডেট সময় শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম বলেছেন, দেশের উন্œয়ন অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকে ভোট দিন। যারা দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করে, মানুষের উপর জুলুম-অত্যাচার করে তাদেরকে ভোট দিলে অপূরণীয় ক্ষতি হয়ে যাবে। তাই আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।
গতকাল ২০শে ডিসেম্বর সন্ধ্যায় কালুখালী উপজেলার মোহনপুর বাজারে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জিল্লুল হাকিমের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মিতুল হাকিম বলেন, আওয়ামী লীগেরই বাদ পড়া কিছু নেতাদের নিয়ে জগাখিচুরীমার্কা কথিত ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। তাদের নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। তবে তাদের ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জিল্লুল হাকিম আবার এমপি নির্বাচিত হলে অবশিষ্ট উন্নয়নমূলক কাজগুলো দ্রুত সম্পন্ন করা হবে। এলাকাবাসীর দাবী পূরণ করা হবে। এছাড়াও তিনি সরকার ও জিল্লুল হাকিমের উন্নয়ন কর্মকান্ডগুলো ঘরে ঘরে পৌঁছে দেয়াসহ সাধারণ মানুষকে ভোটদানে উৎসাহিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
কালুখালী উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসুফ হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, উপজেলা মহিলা লীগের আহ্বায়িকা মুন্নী চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা পলাশ মন্ডল, মাসুদুর রহমান ও মহিলা আওয়ামী লীগের নেত্রী শিল্পী খাতুন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!