মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইলে আ’লীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে শান্তি স্থাপনে সভা

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দক্ষিণাঞ্চলের কসবামাজাইল ইউপিতে আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের চলমান বিরোধ মিটিয়ে শান্তি স্থাপনে উভয় গ্রুপের নেতৃবৃন্দকে নিয়ে গতকাল ১২ই ফেব্রুয়ারী সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
সভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক আজিজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, কসবামাজাইল ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খান, জেলা পরিষদের সদস্য হাবিবুর রহমান বিশ্বাস ও উপজেলা আওয়ামী লীগ নেতা জজ আলী বিশ্বাসসহ কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, সাম্প্রতিক সময়ে কসবামাজাইল ইউপিতে আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ হয়েছে। বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও হামলা ভাংচুর করা হয়েছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি এবং দলের নেতাকর্মীদের মধ্যে অশান্তি বিরাজ করছে। দলেরও ক্ষতি হচ্ছে। তাই বিবাদমান দুই গ্রুপের মধ্যে বিরোধ মিটিয়ে শান্তি স্থাপন এবং দলকে শক্তিশালী করতে হবে।
পুনরায় যাতে কোনো প্রকার গোলযোগ-সংঘর্ষ না বাধে সে জন্য দলের নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, দলের নেতা কর্মীদের মধ্যে পরস্পর ঐক্য, সম্প্রীতি ও সৌহার্দ্য গড়ে তুলতে হবে।
জানাযায়, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের চলমান বিরোধ মিটিয়ে শান্তি স্থাপনে সভায় গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!