মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মোবাইলে নকল সরবরাহের দায়ে যুবকের ২বছর জেল

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রে গতকাল ১২ই ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টার দিকে গণিত বিষয়ে পরীক্ষা চলাকালীন সময়ে স্ক্রিনটার্স মোবাইলে নকল(উত্তরপত্র) সরবরাহের দায়ে বহিরাগত ওয়াজেদ আলী নামের এক যুবককে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। সে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির হাবাসপুর-চরপাড়া গ্রামের এয়াকুব আলী মন্ডলের ছেলে।
জানাযায়, যুবক ওয়াজেদ আলী পরীক্ষা কেন্দ্রে তার এক নিকটাত্মীয়ের কাছ থেকে স্ক্রিনটার্স মোবাইলে গণিত বিষয়ের বহু নির্বাচনী অভীক্ষা ‘গ’ সেট প্রশ্ন এনে তার উত্তর লিখে আবার মোবাইল ফোনসেটটি পরীক্ষা কেন্দ্রে পাঠানোর সময় তাকে হাতে-নাতে আটক করে কর্তব্যরত পুলিশ। এ সময় পরীক্ষা কেন্দ্রে কর্তব্যরত পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল ভ্রাম্যমান আদালতে তাকে পাবলিক পরীক্ষাসমূহ অপরাধ আইন ১৯৮০ এর ৯(২) ধারা মোতাবেক দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সেই সাথে তার ব্যবহৃত মোবাইল ফোনসেট জব্দ করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল জানান, অভিযুক্ত যুবকের টাসস্ত্রীন মোবাইলে(০১৭৭৬-৪৬০০২৬) গতকাল রবিবার নির্ধারিত গণিত বিষয়ের বহু নির্বাচনী অভীক্ষা ‘গ’ সেট প্রশ্ন ও উত্তর পাওয়া যায়। পরীক্ষা কেন্দ্রে তাকে হাতে-নাতে আটকের পর ভ্রাম্যমান আদালতে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত আসামী ওয়াজেদ আলীকে বিকেলে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!