সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দেশে শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন —আ’লীগের প্রার্থী জিল্লুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানিয়েছেন।
নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিগত বিএনপি সরকারের সময়ে সন্ত্রাস-চাঁজাবাজীতে সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। কৃষকরা চাহিদামত সার পায় নাই। সারের জন্য গুলিতে ২৩জন কৃষকের প্রাণ গেছে। বিএনপি আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে। সিএনজি, বাস-ট্রাকে অগ্নিসংযোগ এবং পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করার কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। দুর্নীতির মামলায় খালেদা জিয়ার সাজা হয়েছে।
জিল্লুল হাকিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণ ও উন্নয়নের জন্য নিবেদীত। সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন তিনি। বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীরা বিনা মূল্যে পাঠ্যবই পাচ্ছে। বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ কার্লভাট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান প্রভৃতি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে। পাংশা কলেজ, পাংশা জর্জ উচ্চ বিদ্যালয়, কালুখালী কলেজ, কালুখালীর রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়, বালিয়াকান্দি কলেজ ও বালিয়াকান্দি গার্লস হাইস্কুল সরকারীকরণের তথ্য উল্লেখ করে তিনি বলেন, আশ্রয়হীন মানুষের বসতঘর নির্মাণ করে তাদের মাথা গোজার ঠাঁই করে দিয়েছেন শেখ হাসিনা। যা পৃথিবীর অন্য কোনো দেশে নেই। এছাড়া দরিদ্র পরিবারের জন্য বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফসহ নানা কর্মসূচীর মাধ্যমে তাদের সামাজিকভাবে মূল্যায়ন ও সহায়তা করা হচ্ছে। দেশের মানুষ এখন সুখে শান্তিতে আছে। তাই দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার। এ জন্য নৌকায় ভোট দিয়ে বিপুলভাবে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাতে হবে।
জিল্লুল হাকিম এমপি বলেন, আমি যদি এলাকায় উন্নয়ন করে থাকি। আপনাদের সুখে-শান্তিতে থাকার জন্য যদি ভালো কাজ করে থাকি তবে আমি ভোট চাওয়া ও পাওয়ার দাবীদার। তিনি বলেন, বিএনপির প্রার্থী নাসিরুল হক সাবু এক সময়ে এমপি নির্বাচিত হয়েছিলেন। সে এলাকায় বিদ্যুতের ১টি খুঁটিও গাড়তে পারে নাই। চুরি, ডাকাতি, ছিনতাই, হাতুড়িপেটা, সন্ত্রাস-চাঁদাবাজী, পুকুরের মাছ-রাস্তার গাছলুট ছিল তখনকার নিত্য নৈমিত্তিক ঘটনা। সে এখন কী বলে ভোট চাবে। তিনি আগামীতে মাদক, সন্ত্রাস ও সুদেকারবারীদের বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
পাংশা পৌরসভার দত্তপাড়ায় গত শনিবার রাত সাড়ে ৮টায় সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ ও পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস বক্তব্য রাখেন।
এছাড়া গত রবিবার রাত ৯টায় পৌরসভার ৯নং ওয়ার্ডের মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদ আলী সরদারের সভাপতিত্বে কর্মীসভায় পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী), আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সরদার, পাংশা পৌরসভা মহিলা লীগের সভাপতি ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সফুরা বেগম, পাংশা পৌরসভা মহিলা লীগের সাধারণ সম্পাদক পাংশা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র রাশিদা ইয়াসমীন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারফসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উল্লেখিত নির্বাচনী কর্মীসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!