মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় হেরোইন ইয়াবা গাঁজাসহ ৩বিক্রেতা গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা গত ১১ ফেব্র“য়ারী রাত সাড়ে ৭টার দিকে গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া থেকে পৃথক ৩টি অভিযানে হেরোইন, গাঁজা ও ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।
গ্রেফতারকৃতরা হলো ঃ উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার মৃত মঙ্গল সরদারের ছেলে আফজাল সরদার(৫০), উত্তর দৌলতদিয়া ক্যানালঘাট এলাকার মৃত মজিদ প্রামানিকের ছেলে শাহাবুদ্দিন প্রামানিক(৩৩) ও উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার মৃত আনিস শেখের ছেলে খলিল শেখ(৬০)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিদর্শক মোঃ এনামুল হক জানান, একই কার্যালয়ের পরিদর্শক মোঃ আমিরুজ্জামানের নেতৃত্বে মাদক বিরোধী রেইডিং পার্টি গঠন করে গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ই ফেব্র“য়ারী রাত সাড়ে ৭টার দিকে উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার আফজাল সরদারের বসতঘর ঘেরাও করা হয়। এ সময় তার বসত ঘরের খাটের উপর বালিশের নিচ থেকে একটি সিগারেটের খালি প্যাকেটের মধ্যে থেকে ৫৫পিচ ইয়াবা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।
অপর অভিযানে রাত সাড়ে ৮টার দিকে উত্তর দৌলতদিয়া লঞ্চঘাট সংলগ্ন তপুর হোটেলের সামনে থেকে মাদক ব্যবসায়ী শাহাবুদ্দিন প্রামানিককে আটক করা হয়। এ সময় তার শাটের পকেট থেকে ৮গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।
এছাড়াও রাত সাড়ে ৯টার দিকে উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার খলিল শেখের বসতঘর ঘেরাও করা হয়। এ সময় তার ঘরে তল্লাশী করে মশারীর মধ্যে লুকানো অবস্থায় ৩০০গ্রাম শুকনা গাঁজা উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ১লক্ষ ১৩হাজার ৫শত টাকা।
এ বিষয়ে গোয়ালন্দ থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ১২ই ফেব্র“য়ারী গ্রেফতারকৃত ৩জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!