বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাভিশনের সাংবাদিক মিরাজ গাজীর পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে বাসিন্দা এবং বাংলা ভিশন টিভির রিপোর্টার মিরাজ হোসেন গাজীর পিতা আব্দুল মান্নান গাজী (৬৮) আর নেই। গতকাল ১২ই ডিসেম্বর রাতে তিনি রাজধানী ঢাকায় হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
জানা গেছে, ডায়বেটিস ও পায়ের সমস্যা নিয়ে গত ৩রা ডিসেম্বর তাকে রাজধানী ঢাকার ওয়ারীতে খালেক ইব্রাহীম ডায়াবেটিস হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার রাতে হঠাৎ হার্ট অ্যাটাক করলে তাকে ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম হাসপাতাল) নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আব্দুল মান্নান গাজী বসন্তপুর ইউনিয়নের কোলারহাট বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। ১৯৮৮ সালে ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি কোলা বাজার কেন্দ্রীয় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৪ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!