বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শান্তি উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন—রাজবাড়ী-২ আসনের আ’লীগ প্রার্থী জিল্লুল হাকিম,এমপি

  • আপডেট সময় বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদ মাঠে গতকাল মঙ্গলবার বিকেলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীকের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
জানা যায়, বিকেল ৪টার দিকে নির্বাচনী সভাস্থলে পৌঁছুলে আওয়ামী লীগ, সহযোগি সংগঠন ও স্থানীয় পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে জিল্লুল হাকিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
যশাই ইউপি আওয়ামী লীগের সভাপতি ও যশাই ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম খানের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, এলাকার শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকা প্রতীকে ভোট দিতে হবে। শেখ হাসিনা এলাকার মানুষের কল্যাণ ও উন্নয়নে রাজনীতি করেন। অসহায় হতদরিদ্র মানুষের জন্য গৃহ নির্মাণ, বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্দ্বীভাতা কর্মসূচি গ্রহণের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তালাভ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, দেশ আজ এগিয়ে যাচ্ছে। শতভাগ বিদ্যুতায়ন, রাস্তাঘাট, ব্রিজ কার্লভাট নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন, বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ, তৃণমূলে স্বাস্থ্যসেবার জন্য গ্রামে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা সরকারের ব্যাপক সফলতা। তিনি বলেন, বিগত বিএনপি সরকারের সময়ে কৃষক চাহিদা মত সার পায় নাই। সারের জন্য ২২জন কৃষককে গুলিতে প্রাণ দিতে হয়েছে। কিন্তু আওয়ামী লীগ সরকারের সময়ে কৃষকরা সুলভ মূল্যে চাহিদা মত সার পাচ্ছে। সাধারণ মানুষ বিএনপির অত্যাচার-নির্যাতন, চাঁদাবাজী, পুকুরের মাছ, রাস্তার গাছ লুট পুনরায় দেখতে চায়না। তাই এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে এবং রাজবাড়ী-২ আসন শেখ হাসিনাকে উপহার দিতে ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।
সভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বক্তব্য রাখেন।
এছাড়া যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোসেন খান ও পাংশা উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আল মামুন প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিকেল ৪টা থেকে শুরু হওয়া নির্বাচনী সভা চলে রাত ৭টা পর্যন্ত। সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাসসহ উপজেলা আওয়ামী লীগ, যশাই ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন যশাই ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!