বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে বিএনপি’র সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং মিথ্যা মামলায় গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবীতে গতকাল ১০ই ডিসেম্বর দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিক সম্মেল অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজবাড়ী-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।
তিনি বলেন, পুলিশ আমাদের প্রতিপক্ষ নয়। তারা জনগণের বন্ধু। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর কাছ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ও নিরেপেক্ষতা চাই।
বিএনপির ১০ দফা দারীর মধ্যে রয়েছে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে যাতে সকল নাগরিক ভোটার নির্ভয়ে শান্তিপূর্ণ পরিবেশে তার ভোট প্রদান করতে পারেন তা নিশ্চিত করা।
যে সকল মিথ্যা ও বানোয়াট মামলায় নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে তাদেরকে মুক্তি দেয়া এবং কোন ধরণের হয়রানীমূলক মামলায় নেতাকর্মীদের গ্রেফতার না করা। যে সকল কর্মকর্তা ইতিমধ্যে আওয়ামী লীগকে বিজয়ী করতে আগ্রহী হয়ে নানা কর্মকান্ড করেছেন এবং করছেন তাদেরকে বদলী করা।
এছাড়াও ঝুকিঁপূর্ণ কেন্দ্রগুলোতে বিশেষ ব্যবস্থা নেয়া, যাতে ভোটাররা নির্বিঘেœ ভোট প্রদান করতে পারেন।
সেই সাথে নির্বাচন কমিশনের নির্দেশমতে আওয়ামী লীগের প্রার্থীদের সকল সরকারী সুযোগ সুবিধা দেয়া বন্ধ করা এবং সকল প্রার্থীকে সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করা ও সকল প্রার্থীর নিরাপত্তা বিধান করা।
সাংবাদিক সম্মেলনে রাজবাড়ী-২ আসনের ধানের শীষের প্রার্থী ও সাবেক এমপি নাসিরুল হক সাবু ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাজী আহসান হাবিব বক্তব্য রাখেন।
সাংবাদিক সম্মেলনে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে বিএনপির দলীয় মনোনয়ন বঞ্চিত এবং মনোনয়ন প্রত্যাশী খালেক-আসলাম-হারুন গ্রুপের নেতাকর্মীরা অনুপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!