শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল ১০ই ডিসেম্বর সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলুর সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আব্দুল্লাহ আল মামুন, গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতর আলী সরদার, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি গণেশ পাল প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় গোয়ালন্দ উপজেলার আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকায় আইন-শৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়। এছাড়াও গোয়ালন্দ পৌরসভা এলাকার মধ্যে মাটিবাহী ট্রাক চলাচল ও মোটর সাইকেলে ৩/৪ জন করে আরোহনের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়।
এছাড়াও সভায় জানানো হয়, গত নভেম্বর মাসে উপজেলায় মোট ৩৭টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়, যাতে ৪১ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ৭৪২ পিস ইয়াবা, ৫.৮ গ্রাম হেরোইন, ১১৫ বোতল ফেনসিডিল, ৮০০ গ্রাম গাঁজা ও ৪৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এছাড়া ইউএনও এবং সহকারী কমিশনার (ভূমি) ৯টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩৫টি মামলা দায়ের ও ২৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এসব অভিযানে জরিমানা বাবদ ২২ হাজার ৪০০ টাকা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!