বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মনোনয়ন নিশ্চিত করে ঢাকা থেকে ফেরার পথে দৌলতদিয়া ঘাটে বিএনপির প্রার্থী খৈয়মকে অভ্যর্থনা

  • আপডেট সময় সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ উপজেলায়) আসনে চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন নিশ্চিত করে ঢাকা থেকে ফেরার পথে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে গতকাল ৯ই ডিসেম্বর বেলা ১১টার দিকে দৌলতদিয়া ফেরী ঘাটে অভ্যর্থনা জানিয়েছে নেতাকর্মীরা।
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছালে গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি সুলতান-নূর ইসলাম মুন্নু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলুসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ২ শতাধিক নেতাকর্মী তাকে ফুলেল অভ্যর্থনা জানান।
এ সময় খৈয়মের সাথে ছিলেন রাজবাড়ী-২ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাসিরুল হক সাবু উপস্থিত ছিলেন।
দলীয় নেতাকর্মীদের অভ্যর্থনাকালে সংক্ষিপ্ত পথসভায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম সকলকে ঐক্যবদ্ধভাবে ধানের শীষের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ‘প্রতীক বরাদ্দ পাওয়ার থেকে সকল এলাকায় একটাই আওয়াজ হবে-তা হলো ধানের শীষ।’ দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে বিএনপিকে ক্ষমতায় আনতে হবে।
উল্লেখ্য, রাজবাড়ী-১ আসনে প্রথমে ২জনকে এবং রাজবাড়ী-২ আসনে ৩জনকে বিএনপির দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়েছিল। পরে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজবাড়ী-১ আসনে আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম এবং রাজবাড়ী-২ আসনে নাসিরুল হক সাবুকেই চূড়ান্তভাবে ধানের শীষের টিকেট দেয় বিএনপি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!