বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার ধুলিয়াট-দড়িঘাটরা গ্রামে এক বাড়ীতে ডাকাতি॥নগদ টাকাসহ দেড়লাখ টাকার মালামাল লুট

  • আপডেট সময় রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির ধুলিয়াট-দড়িঘাটরা গ্রামের মানিক মিয়ার বাড়ীতে গত ৭ই ডিসেম্বর রাতে সশস্ত্র ডাকাতি সংঘঠিত হয়েছে।
জানা গেছে, ঘটনার রাত সাড়ে ১০টার দিকে মুখোশ পরিহিত ১০/১২ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে মানিক মিয়ার বাড়ীতে ঢুকে পরিবারের লোকজনকে ভয়ভীতি প্রদর্শনসহ ঘরের মধ্যে জিম্মি করে নগদ ৫৬ হাজার টাকা, ৩টি স্বর্ণের চেইন, ২টি আংটি, ১জোড়া পায়ের তোড়া, ৮টি কম্বল, ৩টি বিদেশী টর্চ লাইট, ২টি মোবাইল ফোন, ১০টি দামী শাড়ীসহ মূল্যবান জিনিসপত্র লুণ্ঠন করে নির্বিঘেœ পালিয়ে যায়।
ক্ষতিগ্রস্ত গৃহকর্তা মানিক মিয়া ও মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক ডাকাতির ঘটনার তথ্য নিশ্চিত করেন। নগদ টাকাসহ দেড়লাখ টাকার মালামাল লুণ্ঠন হয়েছে বলে জানান গৃহকর্তা মানিক মিয়া। ঘটনার পর থেকে ওই পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!