শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইলে প্রতিপক্ষের হামলায় ১জন হাসপাতালে

  • আপডেট সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির পারকুল গ্রামে গত ৫ই ডিসেম্বর রাত ৮টার দিকে প্রতিপক্ষের হামলায় আনোয়ার হোসেন(৩০) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।
ঘটনার রাতেই তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আনোয়ার হোসেন পারকুল গ্রামের মৃত তক্কেল মন্ডলের ছেলে। ঘটনার সময় সে পার্শ্ববর্তী বয়রাট বাজার থেকে বাড়ীতে ফিরছিলেন।
জানা যায়, সামাজিক পূর্ব দ্বন্দ্বের জের ধরে একই গ্রামের জিয়া মন্ডল, সাদ্দাম, শাহিন, আজগর, নাদের, মাফুজ, মিন্টু, তারিক, ইলিয়াস ও জালাল গত বুধবার রাত ৮টার দিকে পারকুল গ্রামের জনৈক ইলিয়াসের দোকানের সামনে পাকা রাস্তার উপর অতর্কিতভাবে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আনোয়ার হোসেনের উপর হামলা চালায়। হামলায় তার গলা, মুখ, মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা ও ফোলা জখম হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে তার মুখের উপরের ঠোঁটে ক্ষতস্থানে ১৬টি সেলাই লেগেছে। ঘটনার পর থেকে পরিবারের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!