রবিবার, ১৭ মার্চ ২০২৪, ১২:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ বাজারে ইসলামী ব্যাংকের ২৮তম এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে ইসলামী ব্যাংক লিমিটেডের ২৮তম এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করা হয়েছে।
গতকাল ৬ই ডিসেম্বর দুপুরে গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন বেবী ফার্মেসীর নিচ তলায় এজেন্ট ব্যাংকিং উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোয়ালন্দ কাপড় বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট যশোর আইবিবিএল-এর জোনের প্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী বাংক বাংলাদেশ লিমিটেডের রাজবাড়ীর শাখা প্রধান, ভাইস প্রেসিডেন্ট মুন্সী রেজাউর রশিদ। অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোহাম্মদ জহুরুল হক, গোয়ালন্দ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিদ্দিক মিয়া, ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং-এর এজেন্ট মের্সাস বেবী ফার্মেসীর স্বত্ত্বাধিকারী মোঃ আলাউদ্দিন মিয়া প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তব্য পর্ব শেষে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং-এর উদ্বোধন করা হয়। পরে মোনাজাত ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়। দোয়া পরিচালনা করেন আল্ জামিয়া নিজামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসার মোহতামিম মাওলানা আমিনুল ইসলাম।
এখন থেকে এই শাখাটিতে সঞ্চয়ী হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ডিপিএস, এফডিআর, এটিএম কার্ড প্রদান, অন্য একাউন্ট থেকে টাকা হস্তান্তর, পিন দিয়ে রেমিটেন্সের টাকা গ্রহণ, বিল পে, এসএমএস ব্যাংকিং এবং ব্যালেন্স অনুসন্ধানসহ যাবতীয় সেবা দেওয়া হবে। এছাড়া এখানকার ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা হবে বায়োমেটিক পদ্ধতির এ্যাকাউন্টের মাধ্যমে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!