বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

‘সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা’ বিষয়ে প্রেস ব্রিফিং ও আলোচনা সভার আয়োজন

  • আপডেট সময় শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আগামীকাল ১২ই ফেব্রুয়ারী সকাল ১০টায় ‘সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা’ বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রেস ব্রিফিং এবং আগামী ১৩ই ফেব্রুয়ারী সকাল ১০টায় সদর উপজেলা ‘সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা’ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
আগামীকাল ১২ই ফেব্রুয়ারী সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে ও সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং-এ সভাপতিত্ব করবেন সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী।
আগামী ১৩ই ফেব্রুয়ারী ‘সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা’ বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক জিনাত আরা।
বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দ আহম্মদ খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনূর আক্তার বিউটি উপস্থিত থাকবেন। আরও উপস্থিত থাকবেন জেলা তথ্য অফিসার মোঃ মোক্তার আলী মল্লিক। সভাপতিত্ব করবেন সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!