শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইলে চাঁদার দাবীতে শ্রমিকদের মারপিট॥বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজ বন্ধ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দক্ষিণাঞ্চলের কসবামাজাইল ইউপির পাঁচবাড়ীয়া হাসিনা-ওয়াজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ দুর্বৃত্তদের চাঁদাবাজী ও নির্মাণ শ্রমিকদের মারধর করে আহত করায় ঘটনায় বন্ধ হয়ে গেছে।
গত ৩রা ডিসেম্বর রাতে ১০/১২জনের দুর্বৃত্ত দল তাদের দাবীকৃত দেড়লাখ টাকা চাঁদা না পেয়ে নির্মাণ শ্রমিকদের মারধর করে। ভয়ে নির্মাণ শ্রমিকরা কাজ বন্ধ রেখে সাইড ত্যাগ করেছে।
পাঁচবাড়ীয়া হাসিনা-ওয়াজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ঠিকাদার ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান সামসুদ্দিন মন্ডল(শাম মন্ডল) জানান, কিছুদিন আগে বিকাশ বাহিনীর পরিচয় দিয়ে দুর্বৃত্তরা দেড়লাখ টাকা চাঁদা চেয়ে ১টি মোবাইল নম্বর দিয়ে যায়। দাবীকৃত চাঁদা না পেয়ে গত ৩রা ডিসেম্বর রাত ১০টার দিকে ১০/১২ জনের দুর্বৃত্তদল সাইডে থাকা ১৮জন নির্মাণ শ্রমিককে ভয়ভীতি প্রদর্শনসহ বেধরক মারধর করে আহত করে। দুর্বৃত্তদের হামলায় মিলন(৩৫) নামের দড়িবাংলাট গ্রামের একজন শ্রমিক গুরুতর আহত হয়েছে।
ঠিকাদার সামসুদ্দিন মন্ডল আরো জানান, ২মাস হলো ৪৬ লাখ টাকার বরাদ্দের পাঁচবাড়ীয়া হাসিনা-ওয়াজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়। ১৮জন নির্মাণ শ্রমিক সেখানে কাজ করছিল। চাঁদাবাজী, ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে আহত করার কারণে নির্মাণ শ্রমিকরা সাইড ত্যাগ করে নিজ নিজ বাড়ীতে চলে গেছে। ফলে ভবনের নির্মাণ কাজ গত দু’দিন যাবৎ বন্ধ রয়েছে।
জানা যায়, গত ৩রা ডিসেম্বর রাতে দুর্বৃত্তদের হামলার ঘটনার খবর পেয়ে রাতেই কসবামাজাইল ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে যায়। তবে থানায় কোন মামলা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!