শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বহরপুরে প্রেমিক যুবক ইসলাম হাসপাতালে

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইসলাম বিশ্বাস(২৫) নামের এক যুবক প্রেমিকার পিতার ফাঁদে পড়ে বেদম মার খাওয়ার পর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গত ২রা ডিসেম্বর রাতে মেয়েকে দিয়ে ফোন করিয়ে ‘পালিয়ে ঘর বাধার প্রলোভন দেখিয়ে’ একই ইউনিয়নের তেঁতলিয়া কবরস্থানের পাশে ডেকে নিয়ে ইসলাম বিশ্বাসকে বেদম মারপিট করে তেঁতুলিয়া দাখিল মাদ্রাসার নৈশ প্রহরী সালাম ওরফে কানা সালাম ও তার সহযোগীরা।
হাসপাতালে চিকিৎসাধীন ইসলাম বিশ্বাস বলেন, নৈশ প্রহরী সালামের মেয়ের সাথে আমার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। গত রবিবার রাত ৮টার দিকে প্রেমিকা মোবাইলে তাকে বলে, আজ রাতে আমি তোমার সাথে পালিয়ে গিয়ে বিয়ে করবো। তাই টাকা-পয়সা নিয়ে তুমি তেঁতুলিয়া কবরস্থানের কাছে চলে এসো। আমি তার কথামতো আমার কাছে থাকা ১লক্ষ ১৫হাজার টাকা নিয়ে সেখানে আসামাত্র তার পিতা সালামসহ অজ্ঞাতনামা আরো ৪জন কবরস্থানের পাশের একটি মেহগনির বাগানে নিয়ে আমাকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে আমার কাছে থাকা টাকা ও স্বর্ণের একটি চেন ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে আমার চিৎকারে এলাকার লোকজন এসে আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় আমার মা মর্জিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!