রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় কেকেএস কার্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়।
দৌলতদিয়া ইউনিয়নের হতদরিদ্র প্রায় ২শতাধিক চর্ম, যৌন, গাইনী ও চক্ষুরোগে আক্রান্ত নারী-পুরুষকে বিনামূল্যে এই চিকিৎসা দেওয়া হয়। সমৃদ্ধি কর্মসূচী ও পিকেএসএফ-এর আর্থিক সহায়তায় কর্মজীবী কল্যাণ সংস্থা কেকেএস এই কর্মসূচী বাস্তবায়ন করে।
রাজবাড়ী সদর হাসপাতালের কনসালটেন্ট ডাঃ মোঃ ইউনুছ আলী মোল্লা, ঢাকা গণস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার(চক্ষু) ডাঃ স্বাগতা দেবনাথ, গাইনী বিভাগের ডাঃ মুস্তারীনা সাহানী ক্যাম্পে রোগীদের চিকিৎসা দেন। এ সময় ক্যাম্প পরিদর্শন করেন কেকেএর এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন। ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন সমৃদ্ধির কো-অর্ডিনেটর মোঃ শামসুল হক।
দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা রোগীরা বলেন, আমার বিনামূল্যে চিকিৎসা পেয়ে খুবই খুশি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!