রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে সোনাকান্দর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৬ই ফেব্রুয়ারী বেলা পৌনে ৩টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সোনাকান্দর গ্রামের মৌলভীর ঘাট থেকে ১হাজার পিস ইয়াবাসহ শামীম বেপারী (২২)কে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত শামীম বেপারী ওই এলাকার হানিফ বেপারীর ছেলে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৩লক্ষ টাকা। গ্রেফতারের সময় শামীম বেপারীর নিকট থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি সিম্ফনি মোবাইল ফোনও(রবি সীমযুক্ত) উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল অভিযানে অংশগ্রহণ করেন।
পেশাদার মাদক ব্যবসায়ী শামীম বেপারী দীর্ঘদিন ধরে গোপনে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকের ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত শামীম বেপারীকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তরপূর্বক র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!