সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে—রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় বুধবার, ৭ নভেম্বর, ২০১৮

॥কালুখালী প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গত ৫ই নভেম্বর বিকালে বিকয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনছার আলীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আনোয়ার হোসেনের সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরুজ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, অন্যান্যের মধ্যে সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাফফর আলী নান্নু, পাট্টা ইউপির চেয়ারম্যান আঃ রব মুনা, সাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আমি এমপি হওয়ার পর এই ইউনিয়নে বেশী উন্নয়নমূলক কাজ হয়েছে। অন্যান্য সরকারের আমলে যাতায়াত, বিদ্যুৎ ব্যবস্থাসহ অন্যান্য সুযোগ-সুবিধা থেকে এই ইউনিয়নবাসী বঞ্চিত ছিল। বর্তমানে তা লাঘব হয়েছে। এখন এই এলাকার মানুষ অতি সহজে পাংশা-কালুখালীর শহরে মন চাইলেই যখন-তখন যেতে পারছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা শতভাগ বাস্তবায়ন করা হয়েছে। চলতি নভেম্বর মাসের মধ্যে এই ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। ভবিষ্যতে প্রত্যেকটি গ্রাম শহরে রূপান্তর করার পরিকল্পনা সরকারের রয়েছে। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!