বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে —রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ীা পাংশা উপজেলার যশাই ইউপির উদয়পুর ও চরঝিকড়ী পশ্চিমপাড়া আওয়ামীলীগের এক কর্মীসভা গতকাল ৪নভেম্বর বিকেলে উদয়পুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। কর্মীসভা চলে বিকেল ৫টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত। দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি কর্মীসভাটি নির্বাচনী জনসভায় পরিনত হয়।
যশাই ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দরুদ আলী মেম্বারের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, এলাকার মানুষ এখন শান্তিতে আছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট প্রভৃতি উন্নয়ন হচ্ছে। চলতি মাসের মধ্যেই শতভাগ বাড়ীতে বিদ্যুতের সংযোগ দেওয়া হবে। কোনো বাড়ী বিদ্যুৎ বিহীন থাকবে না।
এমপি জিল্লুল হাকিম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থাকলে সন্ত্রাস-চাঁদাবাজদের দৌরাত্ম বেড়ে যায়।
আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, নোমিনেশন নিয়ে বিভ্রান্তি ও এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টিকারী কানটাটুদের পরিণতি ভালো হবে না। নির্বাচনে কেন্দ্র ভিত্তিক কমিটি গঠনের গুরুত্বারোপ করে তিনি বলেন, যে সমস্ত এলাকায় এখনো সেন্টার কমিটি গঠন করা হয় নাই সেই সমস্ত এলাকায় দ্রুত শক্তিশালী সেন্টার কমিটি গঠন করতে হবে। সেন্টার কমিটি শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনে দায়িত্বপালনকারী আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা দিবে। সেই সাথে ভোটারদের কেন্দ্রে আনা-নেওয়ার জন্য কাজ করবে সেন্টার কমিটি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে দলীয় নেতা কর্মীদের দিক নির্দেশনা প্রদান করেন বর্তমান সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, যশাই ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম খান, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আব্দুল আলিম মন্ডল ও যশাই ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মিয়া প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। কর্মীসভায় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!