মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পুত্রবধুর পেটের বাচ্চা নষ্ট করার অভিযোগে মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ দুধের সাথে গর্ভপাতের ওষুধ খাওয়ায়ে পুত্রবধুর পেটের বাচ্চা নষ্ট করার অভিযোগে স্বামী, শ্বাশুড়ী ও শ্বশুরের বিরুদ্ধে মামলা হয়েছে।
গতকাল ৬ই ফেব্র“য়ারী মনোয়ারা বেগম(৬০) নামে এক মহিলা রাজবাড়ীর ২নং আমলী আদালতে এ মামলাটি দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায়, গত ১বছর আগে পাংশা উপজেলার চরঝিকরী গ্রামের রাজ্জাক বিশ্বাসের ছেলে মানিক বিশ্বাস (২৫)-এর সাথে একই উপজেলার খান্দুয়া গ্রামের হবিবর মন্ডলের মেয়ে মেরিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর সে গর্ভবর্তী হলে শ্বশুড় বাড়ীর লোকজন তার পেটের বাচ্চা নষ্ট করার জন্য পরিকল্পনা করে। গত ১৪ই মার্চ দুপুর ২টার দিকে মেরিনার শ্বাশুড়ী হাবিয়া বেগম(৫৫) দুধের সাথে গর্ভপাতের ওষুধ মিশিয়ে তাকে খাওয়ায়। এর ১ঘন্টার মধ্যে তার পেটের বাচ্চা নষ্ট হয়ে ভুমিষ্ঠ হয়।
এ ঘটনায় মেরিনার মা মনোয়ারা বেগম বাদী হয়ে মানিক বিশ্বাস ও তার মা হাবিয়া বেগম এবং তার বাবা রাজ্জাক বিশ্বাসকে আসামী করে ৩১২/৩১৩/৩১৪/৩১৫/১০৯ ধারায় মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!