রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সত্যজিৎপুরে বিরোধপূর্ণ জমিতে টিনের ঘর উত্তোলনের অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের সত্যজিৎপুর গ্রামের ধীরেন্দ্র নাথ দত্ত ওরফে যিতেন আমিনের বসতবাড়ির বিরোধপূর্ণ জমিতে প্রতিপক্ষের ভবতোষ সরকার ও প্রান্তোষ সরকার জবরদখল করে টিনের ঘর উত্তোলন করছে বলে অভিযোগ উঠেছে।
প্রতিপক্ষের লোকজন গত ২৪শে জানুয়ারী ২০ হাজার টাকা মূল্যের ৪টি গাছ কেটে নেওয়ার পর সেখানে টিনের ঘর উত্তোলন করছে। বাঁধা দিতে গেলে তারা জীবননাশের হুমকী প্রদর্শন করে।
জানাযায়, ধীরেন্দ্র নাথ দত্ত অরফে যিতেন আমিন ও তার ভাই যতীশ চন্দ্র দত্ত একই গ্রামের মালেক মৃধা, খলিল মৃধা, শাহজাহান মৃধা ও আকবর মৃধার নিকট থেকে আরএস ৩৩৭, বিএস ৮২ নং দাগের ১একর ৬শতাংশ জমির মধ্যে ২৬ শতাংশ জমি ক্রয় করেন। দলিল নং ৬৪৭০। প্রতিপক্ষের লোকজন কোনো কাগজপত্র বা জমির বৈধ মালিকানা ছাড়াই বিরোধপূর্ণ জমির একটি অংশে দীর্ঘদিন যাবৎ বসবাস করছেন। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিশি বৈঠক বসে। কিন্তু স্থায়ী মীমাংসা হয়নি। বর্তমানে গাছ কাটা ও ঘর উত্তোলনের কারণে নতুন করে উভয় পরিবারের মধ্যে বিরোধ দেখা দিয়েছে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ধীরেন্দ্র নাথ দত্ত অরফে যিতেন আমিন ও তার ভাই যতীশ চন্দ্র দত্ত প্রতিকার চেয়ে রাজবাড়ী পুলিশ সুপার বরাবর দরখাস্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!