বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই —রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল এক কর্মী সভা গতকাল ৩১শে অক্টোবর বিকেলে মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
বিকেল ৫টায় শুরু হওয়া কর্মী সভা চলে রাত সাড়ে ৭টা পর্যন্ত। নেতাকর্মীদের বক্তব্যে কর্মীসভা নির্বাচনী জনসভায় পরিণত হয়।
মৃগী ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাংশা, কালুখালী, বালিয়াকান্দি, রাজবাড়ীসহ সমগ্র দেশে ব্যাপক উন্নয়ন করে দেশকে নতুন সাজে সাজিয়েছেন। পদ্মাসেতু নির্মান ও রাজধানীর বিভিন্ন ফ্লাইওভার নির্মাণসহ দৃশ্যমান অনেক নির্মান কাজ চলছে। দ্বিতীয় পদ্মাসেতুও হবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।
এমপি জিল্লুল হাকিম বলেন, বিগত বিএনপি সরকারের সময়ে কৃষকরা সার পায় নাই। সন্ত্রাস-চাঁদাবাজী, খুন-রাহাজানীর কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। দুর্নীতির মামলায় খালেদা জিয়ার জেল হয়েছে। বাসে-ট্রেনে পেট্রোল ঢেলে মানুষ হত্যা, জাতীয় সম্পদ ধ্বংস করার কারণে দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য, দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে নতুন করে ষড়যন্ত্র চলছে। তাই সকল ষড়যন্ত্র প্রতিহত করতে জনসাধারণকে সাথে নিয়ে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে।
তিনি আরো বলেন, দেশের মানুষ এখন খুব শান্তিতে আছে। বছরের প্রথম দিনে স্কুল মাদরাসার সকল ছাত্র-ছাত্রীর মাঝে বিনামূল্যে পাঠবই বিতরণ ও উপবৃত্তি প্রদান বর্তমান সরকারের বিশাল সাফল্য। ২০১৮ সালের মধ্যে সকল বাড়ীতে বিদ্যুতের আলো জ্বলবে। কোনো বাড়ী বিদ্যুৎ বিহীন থাকবে না। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট ও আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, ব্রিজ-কালভার্ট নির্মাণ, হতদরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা ও গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ এসবই শেখ হাসিনার অবদান।
এমপি মোঃ জিল্লুল হাকিম দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা নির্বাচনের জন্য কাজ শুরু করেন। এখন থেকে নৌকার বিজয়ের জন্য, শেখ হাসিনার জন্য ভোট চান। নোমিনেশন বাইরে যাবে না। এ নিয়ে আপনারা টেনশন করবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এলাকার ভোটারদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। আপনারা মাঠে নেমে কাজ শুরু করেন।
কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা ও মৃগী ইউপির সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন সরদার প্রমূখ বক্তব্য রাখেন। কর্মী সভা উপস্থাপনা করেন মৃগী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন জেয়ার্দ্দার। কর্মী সভায় মৃগী ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
স্থানীয় বক্তারা বলেন, রাজবাড়ী-২ আসনের উন্নয়নের রূপকার জিল্লুল হাকিম, এমপি। এলাকায় তার বিকল্প নেই।
কর্মী সভায় অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফী উদ্দিন পাতা, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মোল্লা, তন্ময় চক্রবর্তী শম্ভু মেম্বার, আব্দুল খালেক মাস্টার, রফিকুল ইসলাম বাদশাসহ কালুখালী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!