বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা সরকারী কলেজে জিল্লুল হাকিম এমপি’র সংবর্ধনা আজ

  • আপডেট সময় সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ সরকারীকরণে অবদান রাখায় পাংশা সরকারী কলেজে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়েছে।
পাংশা সরকারী কলেজ কর্তৃপক্ষ আজ সোমবার সকাল সাড়ে ১০টায় কলেজ চত্বরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে। এ লক্ষ্যে তোড়ন নির্মাণসহ কলেজ ক্যাম্পাস বর্ণিল সাজে সাজানো হয়েছে।
পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আতাউল হক খান চৌধুরী এবং সংবর্ধনা প্রস্তুতি কমিটির আহবায়ক ও কলেজের উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ বলেন, হেমন্তের শুভ্র প্রকৃতিতে, পদ্মা দুহিতা চন্দনা বিধৌত কলেজ সবুজ চত্বরে পাংশা কলেজ সরকারীকরণের স্বপ্নদ্রষ্টা রাজবাড়ী জেলা উন্নয়নের অন্যতম রূপকার রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, বিপিএম ও মোঃ জিল্লুল হাকিম এমপির সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম উপস্থিত থাকবেন।
জানা যায়, ১৯৬৯ সালে পাংশা কলেজ প্রতিষ্ঠিত হয়। রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় কলেজটি ২০১৫ সালের ৮ই অক্টোবর জাতীয়করণের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়। ৮৯জন শিক্ষক কর্মচারীর পদ সৃষ্টি হলে প্রথম ধাপে শিক্ষা মন্ত্রণালয় ৪৮জন শিক্ষকের এডহক ভিত্তিতে নিয়োগ প্রদান করেছে।
প্রসঙ্গত ঃ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় পাংশা কলেজ, পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, বালিয়াকান্দি কলেজ, বালিয়াকান্দি গার্লস হাই স্কুল, কালুখালী কলেজ, কালুখালীর রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন বেসরকারী প্রাথমিক বিদ্যালয় সরকারীকরণ হয়েছে।
এলাকায় বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, ব্রিজ-কার্লভাট প্রভৃতি উন্নয়ন, হতদরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা ও গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ প্রভৃতি কার্যক্রম বাস্তবায়ন এবং দলকে সু-সংগঠিত ও শক্তিশালী করণে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছেন জিল্লুল হাকিম এমপি।
এদিকে, তৃণমুলে সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণ এবং এলাকার উন্নয়নে ব্যাপক অবদানের জন্য জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জানিয়েছেন, রাজবাড়ী-২ আসনের উন্নয়নের রূপকার জিল্লুল হাকিম এমপি। এলাকায় তার বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!